• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ জুন, ২০২০

হাটিলা পশ্চিম ইউনিয়নে ৯৪ জন বিধবা মহিলা পেলেন জনপ্রতি ৩০ কেজি চাল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

স্টাফ রিপোর্টার:

হাজীগঞ্জের ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নে ৯৪ জন বিধবা মহিলা পেলেন জনপ্রতি ৩০ কেজি করে চাল। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) প্রতিনিধির উপস্থিতিতে বিধবাদের হাতে এই চাল তুলে দেন ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন লিটু।

সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে দুই বছর পর্যন্ত প্রতি মাসে জন প্রতি ৩০ কেজি করে চাল পেয়ে থাকেন এই বিধবা মহিলারা। প্রতি মাসের নির্দিষ্ট সময়ে ইউএনও’র প্রতিনিধি ও ইউপি সদস্যদের উপস্থিতিতে এই চাল বিতরণ করে থাকেন ইউপি চেয়ারম্যান।

এছাড়াও করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে প্রতিনিয়ত ধারাবাহিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দিচ্ছেন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. জাকির হোসেন লিটু। সামাজিক দুরত্ম মেনে সুবিধাভোগিদের হাতে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ইউপি সচিব জানান, ইউনিয়নে তালিকাভুক্ত ২৬’শ পরিবারের মাঝে ধারাবাহিকভাবে মাননিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী (চাল ও নগদ টাকা) বিতরণ করা হয়।

যা এখনো চলমান রয়েছে। এই তালিকার বাহিরে ভিজিডি কার্ডের আওতায় প্রতি মাসে ৯৪ জন বিধবা মহিলার মাঝে জনপ্রতি ৩০ করে চাল বিতরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!