• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ৬ জুন, ২০২০

অতিরিক্ত পুলিশ সুপারের সহযোগিতায় হাজীগঞ্জ পৌর মহা শ্মশানে করোনা উপসর্গে নিহতের সৎকার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে রাধা কৃষ্ণ দাসের সৎকার।

বিশেষ প্রতিবেদক:

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ-ফরিদগঞ্জ (সার্কেল) ও শাহরাস্তি-কচুয়ার অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত (সার্কেল) মো. আফজাল হোসেনের হস্তক্ষেপে অবশেষে হাজীগঞ্জ পৌর মহা শ্মাশনে করোনা উপসর্গে নিহত ৬নং বড়কুল ইউনিয়নের বেলচোঁ বাজারের সুপারি ব্যবসায়ী রাধা কৃষ্ণ দাসের সৎকার সম্পন্ন হয়েছে।

রাধা কৃষ্ণ দাস শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় নিজ বাড়ীতে করোনা উপসর্গে নিহত হয়। পরে তার মরদেহ বাড়ীতে পড়ে থাকে। অতিরিক্তা পুলিশ সুপার মো. আফজাল হোসেনের সহযোগিতায় তার মৃতদেহ হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে সৎকার করা হয়।

এর পূর্বে দুপর ৩টার দিকে পুলিশের সহযোগিতায় তার মৃতদেহ বাড়ী থেকে শ্মশানে আনা হয়। এর পূর্বে হাজীগঞ্জ বাজারের স্বর্ণকার পট্টির বিশিষ্ট স্বর্ণ ব্যাবসায়ী রায় কুটির শিল্পের সত্ত্বাধিকারী শ্রী শ্রী রাজা লক্ষী নারায়ণ জিউড় আখড়ার কার্যকরী কমিটির সদস্য রঞ্জিব কুমার রায় (৬ জুন) রাত ২টার সময় হাসপাতালে নেয়ার পথে প্রচণ্ড-শ্বাস কষ্টে নিহত হয়।

এ ছাড়াও তিনি দীর্ঘ দিন ধরে অসুস্থ্য ছিলেন। সকালে তার মৃতদেহ দাহ করার জন্য হাজীগঞ্জ পৌর মহা শশ্মানে নিয়ে যাওয়া হয়। কিন্তু শশ্মান কমিটি মৃতদেহ দাফনে টালবাহানা শুরু করে ৩ ঘন্টা ধরে পরিবারের লোকজন শশ্মান কমিটির পায়ে ধরলেও শশ্মানে মৃতদেহ দাহ করতে দেয়নি কমিটির সভাপতি অপন সাহা অভিযোগ করেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও শ্রী শ্রী রাজা লক্ষী নারায়ণ জিউড় আখড়ার পরিচালনা পর্ষদের যুগ্ম সম্পাদক তপন পাল। পরে সকাল ৮টায় নিহত রঞ্জিব কুমার রা কে উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের রায়চোঁ গ্রামে নিয়ে দাহ (সৎকার) করা হয়।
বিষয়টি জানাজানি হওয়ার কয়েকটি জাতীয় দৈনিক ফলোআপ করে অনলাইন সংস্করণে সংবাদ প্রকাশ করে।

নতুনের কথায় সংবাদটি অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেনের নজরে আসে। বিষয়টি নিয়ে খুবই মর্মাহত হন এবং দূঃখ প্রকাশ করেন। পরবর্তীতে বেলচোঁতে নিহত রাধা কৃষ্ণ দাসকে শ্মশানে সৎকার করার নির্দেশ প্রদান করেন। তারই পরিপ্রেক্ষিতে পুলিশের সহযোগিতায় রাধা কৃষ্ণ দাসকে বিকেল ৪টার দিকে পৌর মহাশ্মাশনে দাহ (সৎকার) করা হয়।

সেখানে গিয়ে সংবাদকর্মীরা পৌর মহাশ্মাশনের সভাপতি অপন কুমার সাহা ও সাধারণ সম্পাদককে শ্মাশনে পেয়ে অপন কুমার সাহার বক্তব্য চাওয়া হলে তিনি সংবাদকর্মীদের সাথে অশোভন আচরণ ও দেখে নেয়ার হুমকী দেন একই সমেয় সেখানে উপস্থিত থাকা অপন সাহার ক্যাডার সুমন সংবাদকর্মীদের সাথে খারাপ ব্যবহার করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!