• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ১৮ মে, ২০২০

চাঁদপুরে লকডাউন অমান্য করায় ৩৯জনকে জরিমানা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:

করোনা ভাইরাস (কোভিড-১৯) রোধকল্পে সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করার লক্ষ্যে চাঁদপুর জেলা সদর ও উপজেলায় ৩৯ জন ব্যক্তিকে ৩৫ হাজার ৪০০ টাকা অর্থদন্ড দিয়েছেন পৃথক ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৮ মে) সকল থেকে বিকাল পযর্ন্ত এসব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সকল উপজেলায় ইউএনও, এসি (ল্যান্ড) এবং জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ।

সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয় থেকে দায়িত্বরত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোরশেদুর ইসলাম এসব তর্থ্য নিশ্চিত করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোরশেদুল ইসলাম বলেন, করোনা ভাইরাস (কোভিড -১৯) প্রতিরোধে চাঁদপুর জেলার চলমান লকডাউন না মেনে অযথা বাসা থেকে বের হওয়া, গণজমায়েত করা, নিরাপদ দূরত্ব বজায় না রাখার অপরাধে ৩৯টি মামলায় ৩৯জন ব্যক্তিকে সর্বমোট ৩৫ হাজার ৪০০টাকা জরিমানা করা হয়। অন্যদিকে বাজার মনিটরিং কার্যক্রমে পরিচালনা করার সময় ১৭টি মামলায় ১৭জনকে ৫০হাজার ৫০০টাকা জরিমানা করা হয়।

করোনা ভাইরাস ( কোভিড-১৯) সংক্রমণরোধের লক্ষ্যে অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় সার্বিকভাবে সহযোগিতা করেন বাংলাদেশ সেনাবাহিনী কুমিল্লা ক্যান্টনমেন্টে কর্মরত ও চাঁদপুর জেলায় দায়িত্বরত ক্যাপ্টেন, লেফটেন্যান্ট, সেনা সদস্যগন, বাংলাদেশ পুলিশের চাঁদপুর জেলায় কর্মরত পুলিশ অফিসার, পুলিশ সদস্যসহ আনসার ব্যাটালিয়ন সদস্যবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!