• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২ মে, ২০২০

বলাখাল ফ্রেন্ডস ক্লাবের সভাপতি শিশিরের পক্ষ থেকে ২ শত জনকে নগদ অর্থপ্রদান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
সাইফ মজুমদার:
হাজীগঞ্জের বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি, সাবেক ছাত্রনেতা মো. তছলিম আলম শিশির মজুমদারের ব্যক্তিগত পক্ষ থেকে করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি প্রায় দুইশত কর্মহীন লোকের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনি এলাকার ৪ বারের সংসদ সদস্য,  সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ পরিবহনমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির অনুপ্রেরণনঅয  সাবেক ছাত্রনেতা শিশির ব্যক্তিগতভাবে এ অর্থ বিতরণ করেন।
মে দিবসের দিন শুক্রবার বিকালে বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের কার্যালয়ে পৌর এলাকার বলাখাল ১ ও ২নং ওয়ার্ড এবং সুবিদপুর গ্রামের ২শ কর্মহীন পরিবারের মাঝে তছলিম আলম শিশিরের পক্ষে ফ্রেন্ডস ক্লাবের নেতৃবৃন্দ নগদ অর্থ তুলে দেন।
এ বিষয়ে সংগঠনের সভাপতি সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. তছলিম আলম শিশির বলেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) হাজীগঞ্জ – শাহরাস্তির সাংসদ, আমাদের প্রিয় নেতা, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র দিক নির্দেশনা ও পরামর্শে আমি ঢাকায় লকডাউনে থাকায় বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি হিসাবে সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে উক্ত নগদ অর্থ প্রদান করতে পেরেছি। এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং টেলিকনফারেন্সে ঘোষণা দিয়েছি আরো অনুদানের প্রয়োজন হলে তালিকাভূক্ত করার জন্য।
তিনি বলেন, আমি বিপদের মূহুর্তে করোনা প্রাদূর্ভাবের কারণে কর্মহীন গরীব দূঃখী মানুষের পাশে থাকতে পারাটাই হলো বড় কথা।
এ সময় উপস্থিত ছিলেন, বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের সাবেক সভাপতি পারভেজ মজুমদার নিষাদ, সাবেক  সাধারণ সম্পাদক মনির আহমেদ, যুগ্ম সম্পাদক শাহরিয়ার তুহিন, সদস্য এডভোকেট বিল্লাল মিয়াজী, স্থানীয় যুবলীগের সাধারণ সম্পাদক নাসির মিয়াজী, ছাত্রলীগের সভাপতি সম্রাট, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদসহ নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!