• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১৪ মার্চ, ২০২০

ইউএনও বৈশাখী বড়ুয়ার মানবিকতা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
হাজীগঞ্জে কিডনী রোগে আক্রান্ত ফাতেমার (৬) চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া।  বৃহস্পতিবার তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। এ ছাড়াও ফাতেমার উন্নত চিকিৎসায় বিভিন্নভাবে সহযোগিতার আশ্বাস দেন ইউএনও।

এর আগে বুধবার রাতে হাজীগঞ্জ বাজারে একটি ফার্মেসীতে ঔষুধের জন্য আসেন ফাতেমা মা পারভিন বেগম। কিন্তু টাকার অভাবে চাহিদা অনুযায়ী ঔষুধ কিনতে না পারায় তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় হাজীগঞ্জের উপজেলায় কর্মরত সাংবাদিক কামরুজ্জামান টুটুল ও মোহাম্মদ হাবিবউল্যাহ্ উপস্থিত হয়ে ফাতেমার মায়ের সাথে কথা বলেন তারা। পরের দিন বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়াকে বিষয়টি অবহিত করা হলে, তিনি ফাতেমার জটিল অবস্থা দেখে ঔষুধ ক্রয়সহ চিকিৎসার জন্য তাৎখনিক নগদ ১০ হাজার টাকা তুলে দেন ফাতেমা মায়ের হাতে।

এ ছাড়াও ফাতেমার উন্নত চিকিৎসায় অর্থনৈতিকভাবে আরো সহযোগিতার আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। এ সময় আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ফাতেমা মা পারভিন বেগম। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংবাদকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ দিকে ফাতেমার উন্নত চিকিৎসার জন্য কয়েক লাখ টাকা প্রয়োজন। যদি কোন সহৃদয়বান ব্যক্তি ফাতেমার চিকিৎসায় আর্থিক সহযোগিতা করতে চান, তাহলে ০১৮৩৫-৩১৩৪০৯ এই নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হলো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!