• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০২০

প্রাথমিক শিক্ষা থেকে একটি শিশুও যেন বঞ্চিত না হয় সে জন্য সরকার নতুন নতুন ব্যবস্থা অব্যাহত রেখেছে: জেলা প্রাথমিক শিক্ষা অফিসার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার
শিক্ষার মানোন্নয়নসহ প্রাথমিক শিক্ষা থেকে একটি শিশুও যেন বঞ্চিত না হয় সে জন্য সরকার নতুন নতুন ব্যবস্থা অব্যাহত রেখেছে। কারণ প্রাথমিক শিক্ষা যতবেশি জোরদার হবে পরবর্তীতে ভিত্তি আরও শক্ত হবে।

এ জন্য সরকার লেখাপড়ার পাশপাশি সহশিক্ষা ও খেলা ধুলাসহ শিশুদের সুন্দরভাবে বেড়ে ওঠার জন্য একের পর এক নানা ধরনের প্রদক্ষেপ নিচ্ছেন। আমরা যারা শিক্ষা কর্মকর্তা বা শিক্ষকরা রয়েছি তারা আমাদের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সেভাবে যারযার অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করে যাব। এ ক্ষেত্রে অন্যায়, দূর্নীতি বা কোনো প্রকার অনিয়ম করা যাবেনা।

শনিবার দুপুরে চাঁদপুর শহরের সব্দার খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতেযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.সাহাব উদ্দিন এ কথা বলেন।

সব্দার খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক অভিভা্বক কমিটির সভাপতি মো.নুরুল আলম খান পলাশের সভাপতিত্বে ও শিক্ষক সোহাগ প্রধানিয়ার পরিচালনায় এ সসয় স্বাগত স্কুলের প্রধান শিক্ষিকা নাজনিন আক্তার,স্কুল ম্যানেজিং কমিটির সহ সভাপতি ফারুক খান,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা  অফিসার নাজমা  বেগম, আরোলা ফুড বাংলাদেশ চাঁদপুর শাখা এরিয়া ম্যানেজোর মো. সফিকুল ইসলাম প্রমুখ।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া শিশুদের মাঝে পুরস্কার বিতরণ্ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!