• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৯

হাজীগঞ্জে মানসিক প্রতিবন্ধী বৃদ্ধ মহিলা নিখোঁজ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্বপ প্রতিবেদক:
হাজীগঞ্জে গত তিনদিন ধরে সাজুদা বেগম (৫৫) নামের একজন সহজ-সরল (মানসিক প্রতিবন্ধী) মহিলা নিখোঁজ রয়েছেন। গত সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে তিনি নিজ বাড়ী হতে বের হয়ে, আজ পর্যন্ত ঘরে ফিরে আসেনি। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের পক্ষ থেকে হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরী (নং- ১২১২, তারিখ- ২৪/১২/২০১৯ইং) করা হয়েছে।
নিখোঁজ সাজুদা বেগম হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের দক্ষিণ পাড়া সর্দার বাড়ী (কাশেম কাউন্সিলর বাড়ী) মৃত মমতাজ উদ্দিনের মেয়ে।
কোন সহৃয়বান ব্যক্তি নিখোঁজ সাজুদা বেগমের খোঁজ পেয়ে থাকেন, তাহলে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি, ০১৭১৩-৩৭৩৭-১৩, নিখোঁজের বড় ভাই মো. আনোয়ার হোসেন আনু, ০১৮২৪-৯০২৫৬৭, ছোট ভাই দেলোয়ার হোসেন খোকন ১৭৪৮-৩১১৮৪৭ এর মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।
নিখোঁজের পারিবারিক সূত্রে জানা গেছে, সাজুদা বেগম একজন মানসিক প্রতিবন্ধী মহিলা। তবে তিনি নাম, ঠিকানাসহ সব কিছু বলতে পারেন। প্রতিদিন তিনি ঘর থেকে বের হয়ে, আবার সন্ধ্যায় ঘরে ফিরে আসেন। কিন্তু গত সোমবার তিনি দুপুরে ঘর থেকে বের হয়ে আজ পর্যন্ত (বুধবার) ফিরে আসেন নি।
নিকট আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করা হয়েছে। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি সাজুদা বেগমকে। হারিয়ে যাওয়ার সময় তার পরনে কালো রঙ্গের মধ্যে সাদা ফুলের কাপড় পরিহিত এবং মাথায় গোলাপি ওড়না ছিলো। তার গায়ের রং- শ্যামলা, মুখমন্ডল লম্বাকৃতি। তিনি চাঁদপুরের আঞ্চলিক ভাষায় কথা বলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!