• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৮ ডিসেম্বর, ২০১৯

হাজীগঞ্জ পৌরসভায় শিশু বিনোদন অঙ্গনের উদ্বোধন করলেন মেয়র

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
মহান বিজয় দিবসে শিশুদের জন্য উপহার হিসেবে ‘শিশু বিনোদন অঙ্গণ’ এর উদ্বোধন করেছেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। সোমবার বিকালে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মধ্য দিয়ে পৌর প্রাঙ্গনে অবস্থিত এ বিনোদন কেন্দ্রের উদ্বোধন করেন তিনি।

পৌর চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, পৌরবাসীর সেবায় পৌর পরিষদসহ কর্মকর্তা ও কর্মচারীরা সর্বাত্মক সার্ভিস দিয়ে যাচ্ছে। এখানে স্বচ্ছতার ভিত্তিতে সকল অর্থনৈতিক কার্যক্রম রিসিট ও ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে পরিচালনা হয়ে থাকে। আগামি দিনে এই ধারাবাহিকা অব্যাহত থাকবে।

তিনি বলেন, পৌরসভাধীন এলাকায় পৌরসভার নিজস্ব সম্পদ না থাকায় এবং পৌর এলাকায় সম্পত্তির অত্যাধিক মূল্য হওয়ায়, এখানে বিনোদন পার্ক করা যাচ্ছেনা। তাই শিশুদের চিত্ত-বিনোদনের লক্ষ্যে পৌরসভা প্রাঙ্গণের একটি অংশে খেলার উপযোগি করে তোলা হয়েছে। সুযোগ সৃষ্টি হলে, ভবিষ্যতে একটি বিনোদন করার কার্যক্রর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় শিশু-কিশোরদের সাথে কুশল বিনিময় করেন, পৌর মেয়র পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। এবং তিনি নিজ হাতে শিশু-কিশোরদের মাঝে চকলেট বিতরণ করেন। পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন আখতারের সঞ্চালনায় উদ্বোধণী অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিচালনা করা হয়। এতে দেশাত্মবোধক গান, ছড়া ও কবিতা আবৃত্তি এবং শিশু-কিশোরদের অংশ গ্রহণে নৃত্য পরিবেশন করা হয়।

উল্লেখ্য, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলমের দিক-নির্দেশনায় অত্যন্ত মনোরম পরিবেশে এবং শিশুদের জন্য খেলা উপযোগি করে তোলা হয়েছে এ শিশু বিনোদন অঙ্গণ। প্রাকৃতিক ও কৃত্রিম পরিবেশ শিশুদের মনকে উচ্ছাসিত করে তোলবে এ বিনোদন অঙ্গণ। এ ছাড়াও এখানে প্রতিদিন বিকেল হলেই শত-সহস্র পাখির কিচির মিচির শব্দে মুখরিত হয়ে উঠে পৌর প্রাঙ্গণ। যা শিশুদের কাঙ্খিত চিত্ত-বিনোদনে সহায়ক হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!