• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ অক্টোবর, ২০১৯

হাজীগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটর সাইকেল চালকের মৃত্যু, আহত-২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীবউল্যাহ॥
হাজীগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মেহেদী হাসান বাবুল (২৫) নামের এক মোটর সাইকেল চালক মারা গেছেন। এ ঘটনায় নাজমুল হক (২৫) নামের অপর একজন গুরুতর আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সদর দপ্তরের সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের সামনে এ দূর্ঘটনা ঘটে।
নিহত মেহেদী হাসান বাবুল শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের ভুইয়া বাড়ির বতু মিয়ার ছেলে। গুরুতর আহত নাজমুল হক একই উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের রাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে। খবর পেয়ে থানা উপ-পরিদর্শক (এসআই) রমিজ উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।
জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সদর দপ্তরের সামনে অজ্ঞাত গাড়ি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে সড়ক থেকে ছিটকে পড়ে মোটর সাইকেল চালক মেহেদী হাসান বাবুল ও নাজমুল হক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করে এবং নাজমুল হক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এ দিকে মোটর সাইকেলটিকে একটি বালুবাহী ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায় এবং ট্রাকটিকে কচুয়া উপজেলার জগতপুর নামক স্থান থেকে আটক করা হয়েছে, বলে হাসপাতালে উপস্থিত উৎসুক জনতা সূত্রে জানা গেছে। তবে এর সত্যতা কেউ নিশ্চিত করতে পারেনি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. আনোয়ারুল আজিম জানান, মেহেদী হাসান বাবুলকে হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছি। আহত নাজমুল হককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়েছে।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, নিহত মেহেদী হাসান বাবুলের মরদেহ সুরতহাল রির্পোট শেষে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেয়া হচ্ছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!