• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ অক্টোবর, ২০১৯

সৈয়দ আবুল হোসেনকে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে কালকিনি আওয়ামীলীগে নতুন মেরুকরণ!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
 শফিকুল ইসলাম:
সকল মান অভিমানের সমাপ্তি ঘটিয়ে সাবেক যোগাযোগমন্ত্রী ও মাদারীপুর-৩ আসনের ৪বারের সাবেক সংসদ সদস্য  বিশিষ্ট শিক্ষানুরাগী সৈয়দ আবুল হোসেনকে ফুলেল শুভেচ্ছা প্রদানের মধ্যেদিয়ে শুরু হচ্ছে কালকিনি আওয়ামীলীগের রাজনীতির নতুন মেরুকরণ।
সম্প্রতি তিনি ভারতের ‘ বিদ্যাসাগর পুরস্কার’ অর্জন করায় গতকাল দুপুরে ঢাকাস্থ কাওরান বাজারের ইউটিসি ভবনে তার অফিস হলরুমে উক্ত শুভেচ্ছা প্রদান ও মতবিনিময় করে কালকিনি উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ। আর এর সাথে সমাপ্তি ঘটে ৬বছর ধরে কালকিনি আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে তার সকল মান অভিমানের অধ্যায়ের।
এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও মাদারীপুর জেলা পরিষদের সদস্য মীর মামুনুর রশীদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান সোহেল তালুকদার, উপজেলা আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান সুমন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!