• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৫ অক্টোবর, ২০১৯

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে পারলেই সকলের সমান অধিকার নিশ্চিত হবে : লিপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহানা আকতার॥
সার্বজনীন শ্রী শ্রী শারদীয় দূর্গাপূজা যথাযোগ্য ভাব-গাম্ভির্য ও সৌহাদ্য পূর্ণ পরিবেশে উদযাপন উপলক্ষ্যে পৌরসভার সকল পূজামন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেছেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম।

শনিবার সপ্তমীতে আলীগঞ্জ তিনি নেতা-কর্মীদের সাথে নিয়ে পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মালম্বীদের সাথে কুশল বিনিময় করেন।

আরো পড়ুন : হাজীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও সাংসদের অনদুন প্রদান

এ সময় বিভিন্ন পূজামন্ডপে বক্তব্য পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন বলেন, বাংলাদেশ একটি অসম্প্রদায়িক রাষ্ট্র। যে রাষ্ট্রে সকল ধর্মের লোকই তাদের স্ব-স্ব ধর্ম পালন করবে।
তিনি বলেন আবহমানকাল থেকেই বাংলাদেশের হিন্দু-মুসলমানদের মাঝে ধর্মীয় অসম্প্রদায়িকতা করে। তাই হিন্দুধর্মালম্বীদের ধর্মীয় অনুষ্ঠানে আমাদের সহযোগিতা অব্যাহত থাকে।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা একটি অসম্প্রদায়িক উন্নত রাষ্ট্র গঠনে নিরলসভাবে কাজ করছে। আমরা জনপ্রতিনিধি হিসেবে তার সেই কাজে সহযোগিতা করছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে পারলেই এদেশে সকলের সমান অধিকার নিশ্চিত হবে।

তিনি আরো বরেন, ধর্ম যার যার, উৎসব সবার। তাই আমরা সকলে মিলে এদেশে শান্তিপূর্ণভাবে বসবাস করতে চাই। আর সেই লক্ষ নিয়েই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। আপনারা জানেন, এদেশে এখন সকল ধর্মের মানুষ তাদের যেকোন ধর্মীয় উৎসব অত্যন্ত সুন্দর ও নির্বিগ্নে পালন করতে পারে। আর ধর্ম যার যার উৎসবতো আমাদের সকলের।

আরো পড়ুন : শাহরাস্তিতে ১৭ টি পুজামন্ডপে এমপি’র অনুদান বিতরণ

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান, ২নং ওয়ার্ডের কাউন্সিলর আলাউদ্দিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রিটন চন্দ্র সাহা, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদ হোসেন মজুমদার, পৌর যুবলীগের সাবেক সভাপতি সোহাগ আহমেদ মাইনু, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহআলাম, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, মামুন প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!