• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৯

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের নতুন অধ্যক্ষ মুহাম্মদ আবুল বাশার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক:
হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন মুহাম্মদ আবুল বাশার। তিনি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের (ঢাকা) বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে এবং সংযুক্ত অধ্যক্ষ হিসেবে হাজীগঞ্জ মডেল কলেজের নিয়োগ পেলেন। রাষ্ট্রপতির আদেশক্রমে রবিবার (২২ সেপ্টেম্বর) উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ্র স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারি করা হয়। যার স্মারক নং- ৩৩.০০.০০০০.০৯০.১৯.০০৪.২০১৮-২৪০।

মুহাম্মদ আবুল বাশার বর্তমানে গাজীপুর জেলার টঙ্গী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করছেন। পদ সৃজিত না হওয়া পর্যন্ত বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের উল্লেখিত কর্মকর্তাকে পুনারাদেশ না দেয়া পর্যন্ত নিজ বেতনে ও বেতনক্রমে নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে মুহাম্মদ আবুল বাশারকে পদায়ন করে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়।

এ দিকে নতুন অধ্যক্ষ যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন, হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের সহকারি অধ্যাপক মো. হারুন অর রশিদ। বর্তমানে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন সহকারি অধ্যাপক পরিমল চন্দ্র সাহা।

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন আধুনিক হাজীগঞ্জের রুপকার আলহাজ্ব অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী। তাঁর চাকুরীর মেয়াদ শেষ হলে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হনে পরিমল চন্দ্র সাহা।

অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী’র হাত ধরেই হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ জাতীয় করণ হয়।

 

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!