• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ জুন, ২০১৯

হাজীগঞ্জ মডেল সরকরী কলেজের প্রাক্তন অধ্যাপক আনোয়ার হোসেন আর নেই, শিক্ষকদের শোকপ্রকাশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ মডেল সরকরী কলেজের প্রাক্তন অধ্যাপক আনোয়ার হোসেন মজুমদার আর নেই। বৃহস্পতিবার রাতে তিনি ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়ছিল ৫৫ বছর। তিনি মকিমাবাদ ৪নং ওয়ার্ডের মজুমদার বাড়ীর মরহুম আবু মজুমদারের ছেলে ও হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদারের চাচাতো ভাই। তিনি দীর্ঘ দিন কিডনী ও ডায়াবেটিক’সহ নানা রোগে ভূগছিলেন।

আনোয়ার হোসেন মজুমদার কর্মজীবনের শুরুতে হাজীগঞ্জ মডেল সরকারী কলেজে অধ্যাপনা করেন। পরবর্তীতে চাকুরী ছেড়ে দিয়ে হাজীগঞ্জ বাজারে ব্যবসা শুরু করেন। তার স্ত্রী দিপ্তি হাজীগঞ্জ পাইলট বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মরহুমের ১ ছেলে ও ১ মেয়ে। এ ছাড়াও তাঁর বহুগুণগ্রাহী রয়েছে।

বাদ জোহর হাজীগঞ্জ ঐতিহসিক বড় মসজিদে জানাযা শেষে মরহুমের মরদেহ মজুমদার বাড়ীর পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

মরহুমের জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার।

হাজীগঞ্জ মডেল সরকরী কলেজের প্রাক্তন অধ্যাপক আনোয়ার হোসেন মজুমদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কলেজের শিক্ষকবৃন্দ। এক শোকবার্তায় শিক্ষকবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!