• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ জুন, ২০১৯

জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুনের ঈদ শুভেচ্ছা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগনসহ জেলাবাসিকে শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সদস্য, চাঁদপুর জেলার ২’বারের শ্রেষ্ঠ করদাতা, সাপ্তাহিক নতুনেরডাক পত্রিকার প্রকাশক রোটা. আহসান হাবিব অরুন। তিনি বলেন শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদ উল ফিতরের আবেদন চিরন্তন।

জনাব অরুন হাজীগঞ্জ পৌরবাসি’সহ চাঁদপুর জেলার সকল মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বলেন, ঈদ মানে আনন্দের বন্যা, খুশির জোয়ার। প্রতিবছর মাসব্যাপী সিয়াম সাধনার পর উচ্ছ্বাস, উদ্ভাস, আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।

ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহর্দ্য ও ঐক্যের বন্ধন উল্লেখ করে জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ বলেন, এ দিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হয় এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়।
ঈদের আনন্দ বিরাজমান হউক প্রত্যেক ঘরে ঘরে এবং ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করুক এ প্রত্যাশা করে রোটা. আহসান হাবিব অরুন সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর পবিত্র ঈদুল ফিতর কামনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!