• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩১ মে, ২০১৯

মেঘনায় ট্রলারডুবি, ৩০ জন নিখোঁজ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

মুন্সীগঞ্জে মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় ৩০ জন নিখোঁজের খবর পাওয়া গেছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে চর কিশোরগঞ্জ বালুর ঘাট ডক ইয়ার্ডের সামনে নদীতে এ ঘটনা ঘটে।ট্রলারডুবির পর উদ্ধারকর্মীরা ৪৫ জনকে উদ্ধার করলেও আরও কতজন নিখোঁজ রয়েছেন তা জানাতে পারেননি। তবে প্রত্যক্ষদর্শীর মতে ট্রলারে ৭০/৭৫ জন যাত্রী ছিল। ট্রলারের যাত্রীরা প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে গজারিয়া থেকে মুন্সীগঞ্জে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে গজারিয়া থেকে ৭০/৭৫ যাত্রী নিয়ে ট্রলারটি মুন্সীগঞ্জের উদ্দেশে গজারিয়া থেকে রওনা দেয়। ট্রলারের অধিকাংশ যাত্রীরা মুন্সীগঞ্জে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে যাচ্ছিল। ট্রলারটি চর কিশোরগঞ্জ বালুর ঘাট ডক ইয়ার্ডের সামনে পৌছঁলে বালুবাহী একটি ট্রলার ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী ট্রলারের উপরে বালুবাহী ট্রলার উঠে যায়। পরে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। খবর পেয়ে কোস্ট গার্ড, ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ নদীতে উদ্ধার অভিযান শুরু করে।

কোস্ট গার্ডের পেটি অফিসার মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে উদ্ধার অভিযান চালানো হয়। সকাল ১০টা পর্যন্ত ৪৫ জন যাত্রীকে উদ্ধার করা হয়। উদ্ধার অভিযান চালানো হচ্ছে। কতজন নিখোঁজ রয়েছেন তা তিনি জানাতে পারেননি।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিতে যাওয়া গজারিয়ার আল আমিন জানান, দুটি ট্রলার রিজার্ভ করে তারা পরীক্ষায় অংশ নিতে মুন্সীগঞ্জে যাচ্ছিল। প্রতিটি ট্রলারে ৭০ থেকে ৭৫ জন ছিল। প্রথম ট্রলারে তারা মুন্সীগঞ্জে চলে যায়। দ্বিতীয় ট্রলারটি দুর্ঘটনায় পতিত হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!