• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৫ অক্টোবর, ২০১৯

মতলব উত্তরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা। শনিবার (৫ অক্টোবর) বিকালে ওসির নিজ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহা. সাজ্জাদ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক মাহবুব আলম লাভলু, আলমাছ মিয়া, আব্দুল লতিফ মিয়াজি, এইচএম ফারুক, কামাল হোসেন খান, জাকির হোসেন বাদশা, আরাফাত আল-আমিন, ফয়েজ মো. তুহিন, সাইফুল ইসলাম, শহীদুল ইসলাম খোকন, মমিনুল ইসলাম, মো. নাঈম মিয়াজী প্রমুখ। এছাড়াও পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম ভূঁইয়া, সেকেন্ড অফিসার এসআই ইসমাইল হোসেন’সহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় ওসি নাসির উদ্দিন মৃধা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের বিকল্প নেই। তাই আমি বলবো ভালো লেখনির মাধ্যমে জাতির অনেক উপকার হয়। আবার ভুল তথ্য প্রচার হলে মানুষ অনেক ক্ষতিগ্রস্ত হয়। সেদিক লক্ষ্য করে সত্য প্রকাশ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করার জন্য আমার অনুরোধ থাকবে।
তিনি আরও বলেন, বিশেষ করে মাদকের ব্যাপারে আমার কাছে কোন ছাড় নেই। বাল্যবিবাহ এবং ইভটিজিং মুক্ত হবে মতলব উত্তর। সেজন্য আমি সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করি। এছাড়াও তিনি মানসম্মত মানবসেবা করার জন্য প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
পরে উপস্থিত সকল সাংবাদিকবৃন্দ ওসি নাসির উদ্দিনের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!