• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ অক্টোবর, ২০১৯

মতলবে মিথ্যা মামলা দিয়ে হয়রানি অভিযোগ প্রবাসী স্ত্রীর বিরুদ্ধে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব প্রতিনিধি:

সম্পত্তিগত বিরোধের জের ধরে এক অসহায় পরিবারকে একাধিক মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে এক প্রবাসী ও তার স্ত্রীর বিরুদ্ধে। সেই সাথে মানসিক রোগীর বিবস্ত্র ছবি ও ভিডিও উপস্থাপন করে সন্মানহানির চেষ্টা করছে ওই প্রবাসীর স্ত্রী।
সরেজমিনে জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার পশ্চিম নাগদা গ্রামের ভূইয়া বাড়ির মৃত মজিদ ভূইয়ার ছেলে ইলিয়াছ ভূইয়ার সাথে দীর্ঘদিন ধরে সম্পত্তিগত বিরোধ চলে আসছে একই বাড়ির প্রবাসী মোস্তাক ভূইয়া ও তার স্ত্রী কূহিনুর বেগমের। সম্পত্তিগত বিরোধে তারা একে অপরের বিরুদ্ধে মামলা করে। মামলা চলাকালীন সময়ে ইলিয়াছ ভূইয়া মস্তিস্কে রক্ত ক্ষরণ জনিত রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকায় চিকিৎসা নেয়। চিকিৎসা শেষে বাড়ি ফিরে আসার কিছুদিন পর মানসিক ভাবে বিকারগ্রস্থ হয়ে পড়েন। এসময় সে প্রাইয় তার শরীরের পোষাক খুলে বিবস্ত্র হয়ে যেত। পরে তাকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তোলা হয়। এদিকে প্রবাসীর স্ত্রী কূহিনুর বেগম গোপনে ইলিয়াছ ভূইয়ার বিবস্ত্র হওয়ার ছবি ও ভিডিও ধারণ করে তাকে শ্লীলতাহানীর অভিযোগ এনে চলমান মামলায় উপস্থাপন করে।
ইলিয়াছের স্ত্রী শিরতাজ বেগম বলেন, আমার স্বামী তাদের মামলার কারণে অসুস্থ হয়ে মানসিক রোগে আক্রান্ত হন। সেই সময় তারা গোপনে ছবি তুলে বিভিন্ন জনকে দেখিয়ে আমাদের সন্মান নষ্ট করছে এবং তা আদালতে দেখায়।
এদিকে ইলিয়াছ ভূইয়ার মানসিক বিকারগ্রস্থ হওয়ার বিষয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার রাজ্জাক মিয়া, মুসলিম শেখ (মাষ্টার)সহ একাধিক ব্যক্তি জানান, ঢাকা থেকে চিকিৎসা নিয়ে বাড়ি আসার কিছুদিন পর সে (ইলিয়াছ) মানসিক রোগে আক্রান্ত হয়। প্রাইয় বাড়ি থেকে বের হয়ে যেত এবং বিবস্ত্র অবস্থায় রাস্তার হাঁটা চলা করতো।
ইলিয়াছ ভূইয়া বলেন, তারা মিথ্যা মামলা দিয়ে আমার অনেক ক্ষতি করেছে। এখন বিভিন্নজনকে ছবি দেখিয়ে মানহানি করছে, আমি এর বিচার চাই।
এই নিয়ে প্রবাসীর স্ত্রীর কূহিনুরের সাথে কথা বলতে গিয়ে তাকে বাড়িতে পাওয়া যায়নি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!