• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৮ সেপ্টেম্বর, ২০২৩

শাহরাস্তিতে দিনে দুপুরে সম্পত্তি দখলের চেষ্টা, সীমানা প্রাচীর ভাংচুর, আটক ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

বিশেষ প্রতিনিধিঃ
চাঁদপুরের শাহরাস্তিতে দিনে দুপুরে সম্পত্তি দখলের চেষ্টা ও সীমানা প্রাচীর ভাংচুরের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় ২ জন আহত হয়েছে। পুলিশ দখল চেষ্টার সাথে জড়িত ২ জনকে আটক করে আদালতে সোপর্দ করেছেন। ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের রাজাপুরা মজুমদার বাড়িতে সম্পত্তি দখলের এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সম্পত্তি গত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ১০/১২ জন লোক সংঘবদ্ধ হয়ে মোঃ আবুল হাসেমের সম্পত্তি দখলের চেষ্টা করে।

ওই সময় তারা সীমানা প্রাচীর ভেঙে ফেলে। উপায়ন্ত না দেখে আবুল হাসেমের পরিবারের সদস্যরা ৯৯৯ ফোন দিলে ঘটনাস্থলে শাহরাস্তি থানা পুলিশের সদস্যরা উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে মোঃ কামরুজ্জামান মজুমদার প্রকাশ মনা (৩৩) ও আব্দুল কাদের প্রকাশ বাদল (৩৫) নামে দুই জনকে আটক করে।

অভিযোগকারী মোঃ আবুল হাসেমের ছেলে মোঃ কাউছার আলম জানান, প্রতিপক্ষের সাথে দীর্ঘ দিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে।

এনিয়ে বেশ কয়েকবার স্থানীয় ভাবে সালিশ বৈঠক বসলেও কোন সমাধান না হওয়ায় আমরা আদালতের আশ্রয় নেই। উক্ত মামলার রায় আমাদের পক্ষে আসলে বিবাদীগন রায় অমান্য করে আমাদের সম্পত্তিতে জোর পূর্বক দখল, সীমানা প্রাচীর ভাংচুর ও হামলা চালায়। ওই সময় সদ্য হজ্জ পালন শেষে আসা আমার বৃদ্ধ বাবা মোঃ আবুল হাসেম ও আমার ভাতিজি আমেনা আক্তার প্রকাশ সেফালি আহত হয়। তাদের উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

এছাড়া হামলাকারীরা আমার ভাতিজির গলার ও কানের স্বর্ণালংকার চিনিয়ে নেয় এবং সীমানা প্রাচীর ভাংচুর করে আর্থিক ক্ষতিসাধন করে।

হামলার ঘটনায় আমার ভাতিজি বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি মামলা দায়ের করেন। আটকৃতদের শুক্রবার আদালতে সোপর্দ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!