• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ আগস্ট, ২০২৩

খন্দকার মোশতাকরা এখনো আমাদের ঘরে-বাহিরে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে- মেজর রফিক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

শাহরাস্তি প্রতিনিধিঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি খন্দকার মোশতাকরা এখনো আমাদের ঘরে বাহির রয়েছে। তাদের চিহ্নিত করে প্রতিহত করতে হবে।

শাহরাস্তি উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোকদিবস অনুষ্ঠানে মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন।

প্রধান অতিথি নতুন প্রজন্মের উদেশ্য বলেন, আমরা মুক্তিযুদ্ধ করে একটি স্বাধীন দেশ ও লাল সবুজের পতাকা তোমাদের জন্য এনে দিয়েছি, তোমাদের তা রক্ষা করার দায়িত্ব। খন্দকার মোশতাকদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে এখনই ব্যবস্থা না নিলে এই দেশের মানুষের অবস্থা আরো ভংয়ঙ্কর হবে। তারা দেশের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা হতে সরাতে দেশে ও দেশের বাহিরে আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র করে চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন রশিদ এর সভাপতিত্বে ও আইসিটি কর্মকর্তা মোঃ শাহজাহানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, আবুল কালাম চৌধুরী সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল), শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালি, রেজওয়ানা চৌধুরী সহকারি কমিশনার ভূমি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেডএম আনোয়ার হোসেন, পৌরসভা মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহম্মদ ইরান।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আহসান মঞ্জরুল ইসলাম জুয়েল, সাধারন সম্পাদক মাহবুব আলম চৌধুরী প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!