• ঢাকা
  • শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১১ আগস্ট, ২০২৩

আজ ছেংগারচর পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

মতলব উত্তর প্রতিনিধি:
আজ ১২ আগস্ট শনিবার আনুষ্ঠানিকভাবে ছেংগারচর পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরগণ দায়িত্ব গ্রহন করছেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ১০ আগস্ট শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মেয়র আলহাজ্ব আরিফ উল্যাহ সরকারের শপথ পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম। কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান। শনিবার সকাল ১০টায় পৌর মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করবেন পৌর প্রশাসক মো. আল-এমরান খান।

এ নিয়ে উৎসবে আমেজ বিরাজ করছে তাদের কর্মী-সমর্থকদের মাঝে। এর আগে গত ২৬ জুলাই নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের তালিকা গেজেট আকারে প্রকাশ করেছে নির্বাচন কমিশনার। গেজেট প্রকাশের মধ্য দিয়ে ১৭ জুলাই অনুষ্ঠিত নির্বাচনে ছেংগারচর পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলরদের সরকারিভাবে বিজয় ঘোষণা করা হয়।

শপথ গ্রহণের তারিখের পূর্বে স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ এর ২৮(১) ও ২৮(২)র ধারা অনুসরণে যাবতীয় কার্যাদি সম্পন্ন করে নির্ধারিত তারিখ, সময় ও স্থানে নবনির্বাচিত মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলরগণের উপস্থিতি নিশ্চিত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করেন স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় এর উপ-পরিচালক শাহিনা সুলতানা।

ছেংগারচর পৌরসভার নবনির্বাচিতরা হলেন, মেয়র আরিফ উল্যাহ সরকার (বাংলাদেশ আওয়ামীলীগ), সংরক্ষিত ১নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর সালমা পাটোয়ারী, ২ নম্বর ওয়ার্ডের আকলিমা বেগম এবং ৩ নম্বর ওয়ার্ডের নুরুন নাহার, সাধারণ কাউন্সিলর ১ নম্বর ওয়ার্ডের সবুজ মিয়া, ২ নম্বর ওয়ার্ডের মো. হারিছ খান, ৩ নম্বর ওয়ার্ডের মো. জাহাঙ্গীর আলম , ৪ নম্বর ওয়ার্ডের মোঃ শাহজালাল মুফতী , ৫ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান বেপারী, ৬ নম্বর ওয়ার্ডের আমান উল্লাহ সরকার , ৭ নম্বর ওয়ার্ডের আনোয়ার হোসেন , ৮ নম্বর ওয়ার্ডের শাহজাহান মোল্লা ও ৯ নম্বর ওয়ার্ডের বোরহান উদ্দিন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!