• ঢাকা
  • রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ আগস্ট, ২০২৩

লুধুয়া স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী

আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, ‘জ্ঞান চর্চার মাধ্যমে লব্ধ জ্ঞান ও দক্ষতা কাজে লাগিয়ে নিজ নিজ ক্ষেত্রে টিকে থাকতে হবে।

৫ আগষ্ট শনিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘জাতির পিতার সুযোগ্য উত্তরাধিকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে।

লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল পেতে হলে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।’

লুধুয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাকির হোসেনের সভাপতিত্বে ও সঞ্চালনায় বক্তব্য রাখছেন, ছেংগারচর পৌর মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, এএসপি সার্কেল (কচুয়া) আবুল কালাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কবির হোসেন মাষ্টার, লুধুয়া স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক কামরুজ্জামান শিকদার, লুধুয়া স্কুল এন্ড কলেজ পরিচারনা কমিটির সদস্য আল মামুন সরকার ও শাহ মোঃ জহির, বিদায়ী শিক্ষার্থী ফৌজিয়া আক্তার।

প্রতিমন্ত্রী বলেন, এক্ষেত্রে শিক্ষার্থীদের মূল কাজই হলো শিক্ষা গ্রহণ করে নিজেকে যোগ্য করে গড়ে তোলা এবং কর্মজীবনে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করা। দলমত নির্বিশেষে দেশের জন্য কাজ করে সকলের অর্থনৈতিক স্বাধীনতা নিশ্চিত করতে পারলেই শহীদদের ত্যাগ সফল হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!