• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৩ জুন, ২০২৩

হাজীগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচারের সময় মাদক কারবারি আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচারের সময় মাদক কারবারি আটক
প্রতিনিধির পাঠানো ছবি।

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

হাজীগঞ্জ থানা পুলিশ অভিযানে শরীরে স্কচটেপ প্যাঁচানো অবস্থায় ১ কেজি গাঁজাসহ মো. মিলন হোসেন (২০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রোববার (১১ জুন) দিবাগত রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন শৈলখালী ব্রীজ সংলগ্ন এনায়েতপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে পৌরসভাধীন ৯নং ওয়ার্ড এনায়েতপুর এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শৈলখালী ব্রীজের পূর্ব পাড়ে বালু মহালের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. ইউনুছ মিয়াসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় সন্দেহভাজন চাঁদপুরের আশিকাটি গ্রামের বাসিন্দা মো. মিলন হোসেনের দেহ তল্লাশীর করে তার শরীরে স্কচটেপ প্যাঁচানো অবস্থায় ১ কেজি গাঁজাজব্দসহ তাকে আটক করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা। পরে এদিন তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার আদালতে সোপর্দ করা হয়। এসময় আদালত তার জামিন না মঞ্জুর জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!