• ঢাকা
  • শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ৮ জুন, ২০২৩

ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুল কুদ্দুসের দাফন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির:
মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুলীগের সভাপতি মো. আবদুল কুদ্দুসের মরদেহ জানাযা শেষে দাফন করা হয়েছে। ৭ জুন বুধবার দুপুর ২ ঘটিকার সময় উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে দক্ষিণ নাউরী গ্রামে সামাজিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

গত ৬ জুন রাতে অসুস্থ হয়ে পড়লে ঢাকার নিজ বাসা থেকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হলে সেখানেই মৃত্যুবরণ করেন তিনি।

মো. আব্দুল কুদ্দুসের মৃত্যুতে পরিবারসহ চারিদিকে শোকের ছায়া নেমে আসে। স্থানীয় এলাকার সাধারণ মানুষ ও দলীয় নেতৃবৃন্দ শোকাহত হয়ে পড়েন।

আব্দুল কুদ্দুসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

আব্দুল কুদ্দুস দক্ষিণ নাউরী গ্রামের আলহাজ্ব ওছমান গণি মাস্টারের ছেলে। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আব্দুল কুদ্দুস একজন ন¤্রভদ্র মানসিকতার লোক ছিলেন।
মরহুমের জানাযার নামাজে অংশগ্রহন করেন এবং জানাযার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য দেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মো. আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এর ব্যাক্তি সহকারি অ্যাড. লিয়াকত আলী সুমন, মরহুমের পিতা আলহাজ্ব ওছমান গণি মাস্টার, মরহুমের বড় ভাই ডা. হারুনুর রশিদ। এছাড়াও শতশত নেতাকর্মী ও স্থানীয় মুসল্লিগণ জানাযার নামাজে অংশ গ্রহন করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, আমরা নিঃসন্দেহে একজন দলীয় নিবেদিত কর্মী হারালাম। কুদ্দুস ছিল একজন ভালো মানুষ। এমন মৃত্যু কখনো কামনা করি নাই। সবকিছুর মালিক মহান আল্লাহ। তিনিই জানেন কাকে কখন নিয়ে যাবেন। আমি মরহুম আব্দুল কুদ্দুসের আত্মার মাগফিরাত কামনা করছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!