• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ৪ জুন, ২০২৩

শাহরাস্তি উপজেলা মাসিক সমন্বয় সভায় প্রেসক্লাবের ভূয়সী প্রসংসা, সহযোগীতার আশ্বাস

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রেসক্লাবের কমিটি গঠনের পর থেকে বিভিন্ন নানা মূখি উন্নয়ন কর্মকাণ্ড হাতে নেয় কমিটির নেতৃবৃন্দ। একের পর এক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করে বিভিন্ন মহলে প্রসংসনীয় হয়েছে বর্তমান কমিটি।

৪ জুন সকালে শাহরাস্তি উপজেলা পরিষদ মিলনায়তনে মসিক সাধারণ সভা ও আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রথমবারের মতো যোগদান করে বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল। তিনি তার বক্তব্যে শাহরাস্তি প্রেসক্লাবের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

প্রেসক্লাবের সভাপতির বক্তব্য শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ প্রেসক্লাবের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং বর্তমান উন্নয়ন কাজের নিজ নিজ অবস্থানে থেকে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান। এছাড়াও তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। সভার বিভিন্ন বিষয়ে আলোচনা করেন উপস্থিত সদস্যগন।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস-চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদ হোসেন, উপজেলা প্রকৌশলী মেহেদী হাসান, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মাকসুদ আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুলফিকার মোঃ আনোয়ার, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, ফারুক দর্জি, জহিরুল আলম মানিক, রুহুল আমিন, মোশারফ হোসেন, আঃ রাজ্জাক, আলম বেলাল, জোবায়েদ কবির বাহাদুর, পৌর সভার প্যানেল মেয়র সাহাবুদ্দিন সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!