• ঢাকা
  • বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ অক্টোবর, ২০২২

রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র সহযোগিতায় দেশে আসলো প্রবাসির মৃতদেহ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র সহযোগিতায় দেশে আসলো প্রবাসির মৃতদেহ
মো. ওয়ালিউল্যাহ সেলিম।

মো. জহির হোসেন:

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শারাস্তি) নির্বাচনীয় এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির আন্তরিক প্রচেস্টায় অবশেষে দেশে আসলো সৌদি প্রবাসি ওয়ালি উল্যাহ সেলিম (৬৫) এর মরদেহ। বৃহস্পতিবার সৌদি আরবের রিয়াদ বাদশাহ খালিদ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তার মরদেহ বাংলাদেশে আসে। বিমান বন্দরে আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম ওয়ালি উল্যাহর মৃত্যুদেহ গ্রহণ করেন।

নিহত ওয়ালি উল্যাহ সেলিম চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের টামটা মিজি বাড়ীর বাসিন্দা। গত আগস্ট মাসে সৌদি আরবে হৃদ রোগে আক্রন্ত হয়ে মৃত্যুবরণ করেন সেলিম।

তার মরদেহ বাড়ীতে পৌঁছলে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। পরিবার ও প্রতিবেশীর কান্নায় আকাশ-বাতাস ভারি হয়ে উঠে। দূর-দূরান্ত থেকে লোকজন একনজর তার ‍মৃত্যুদেহ দেখতে ছুটে আসে।

নিহত ওয়ালি উল্যাহ সেলিমের ৫ ছেলে ও ১ মেয়ে। ২০২০ সালে এক ছেলে সৌদি আরবে সড়ক দুর্ঘটনা মৃত্যুবরণ করেন।

বাবার মৃতদেহ দ্রুত সময়ে ফিরে পাওয়ায় সান্ত্বনা পায় সন্তানেরা। তারা স্থানীয় সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম জানান, মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম স্যার হাজীগঞ্জ-শাহরাস্তিবাসির আপন জন। স্যারের কাছে গিয়ে কেউ কখনো নিরাশ হয়না। সৌদি আরব থেকে সেলিমের মৃত্যুদেহটি আনতে স্যারের প্রচেস্টার জন্য আমরা টামটাবাসি স্যারের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর