• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ২৬ আগস্ট, ২০২২

আওয়ামী লীগকে আর ভোট চুরি করার সুযোগ দেয়া হবেনা: ইঞ্জিনিয়ার মমিনুল হক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধিঃ
প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেছেন, সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে, একের পর এক জিনিসপত্রের দাম বৃদ্ধি করে তারা প্রমাণ করেছে তারা জনবান্ধব নয়। এখন তারা ক্ষমতায় আসতে প্রতিবেশী দেশের কাছে ধর্ণা দিচ্ছে। তারা ২০১৪ সালে রাতে ভোট নিয়ে জনগনের অধিকার ক্ষূণ্য করেছে। আমরা আর ভোট চুরি করতে দিব না। ইভিএম মানিনা এ মিশিনে ভোট নিতে দেয়া হবে না। সরকার এখন আবলতাব বকছে মন্ত্রী এমপিরা জান্নাত জাহান্নাম বুঝে না। নিলজ্জ হয়ে তারা পাশ্ববর্তী দেশের কাছে ক্ষমতায় আসার আকুতি করছে। তিনি আরোও বলেন, আমি এমপি হতে চাই না। বেগম জিয়াকে মুক্ত করতে চাই। আগামী একবছর আমরা রাজপথে থেকে বেগম জিয়াকে মুক্ত করে তারেক জিয়াকে নিয়ে সুন্দর দেশ গড়বো।

শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে ২৬ আগষ্ট শুক্রবার বিকেলে উপজেলার কালিয়াপাড়া থেকে স্মরণকালের উপস্থিতির বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গায় সমাবেশে মিলিত হয়। এতে উপজেলা যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল উদ্দিন চৌধুরী, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী রফিকুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তফা খান সফরি,শাহরাস্তি উপজেলা বিএনপির সভাপতি আয়েত আলী ভূঁইয়া, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি অমানিকুর রহমান মানিক, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী লিটন,পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার এবিএম পলাশ, সদস্য সচিব আজগর হোসেন মিয়াজি, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ মাসুদ শিকদার, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন শিপন, সমাবেশে উপজেলা ও পৌর বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ও সহযোগী সংগঠনের হাজার হাজার সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!