• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২২ মে, ২০২২

টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব চাঁদপুর’র সাংগঠনিক সম্পাদক হলেন সাইফুল ইসলাম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধিঃ

টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব চাঁদপুর এর সাংগঠনিক সম্পাদক-১ এর দায়িত্ব পেলেন মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বড় মরাদোন গ্রামের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মো. সাইফুল ইসলাম (সোহেল সরকার)।

এ উপলক্ষে পাওয়ায় গ্রীণ ইউভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের পক্ষ থেকে এবং মতলব উত্তর উপজেলা টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের পক্ষ হতে মতলবের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মো. সাইফুল ইসলাম (সোহেল সরকার)কে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, ইতোপূর্বে সততা এবং নিষ্ঠার সাথে ইঞ্জিনিয়ার মো. সাইফুল ইসলাম (সোহেল সরকার) নোয়াখালী টেক্সটাইল ইন্জিনিয়ারিং কলেজের ছাত্র সংগ্রাম পরিষদের সাংগঠনিক সম্পাদক, পরবর্তীতে সাধারণ সম্পাদক, এটিইটি এর শুরু থেকে কার্যকরী পরিষদের সদস্য ছিলেন।

নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের এক্স স্টুডেন্ট ফোরামের তথ্য ও গবেষনা সম্পাদক, বড় মরাদোন মোহাম্মদীয়া (সাঃ) হফিজিয়া মাদ্রাসার সাবেক যুগ্ম সম্পাদক, বড় মরাদোন যাত্রিক ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক, বর্তমানে তিনি মতলব উত্তর দূরন্ত-৯৭ যুগ্ম সম্পাদক, বড় মরাদোন আদর্শ যুব সমাজের উপদেষ্টা হিসাবে দায়িত্বরত আছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!