• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ৯ জানুয়ারি, ২০২২

ফরিদগঞ্জে শ্রী শ্রী গিরিধারী যুব সংঘের এক বছরের কমিটি গঠন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

 

চাঁদপুরের ফরিদগঞ্জে শ্রী শ্রী গিরিধারী যুব সংঘে আগামী এক বছরের জন্য ৪১ সদস্য নিয়ে কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে বিনয় কৃষ্ণ সাহা এবং সাধারণ সম্পাদক নিত্য গোপাল অধিকারী নির্বাচিত হয়েছেন।

জানা যায়, শ্রী শ্রী গিরিধারী যুব সংঘ নানামুখী উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে থাকে। করোনাকালীন সময়ে গিরিধারী যুব সংঘ ষোলদানা গ্রাম ও আশেপাশের গ্রামগুলোতে কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছে। মানুষকে স্বাস্থ্যসচেতনসহ করোনা থেকে বাঁচার নানামুখী লিফলেট ও হ্যান্ড স্যানিটাইজার সাবান এবং নানা ধরনের সামগ্রী বিনামূল্যে বিতরণ, কন্যাদায়গ্রস্থ পিতা/মাতাকে আর্থিক সহায়তা প্রদান সহ নানা রকম কর্ম কান্ড করে থাকে ।

আরও জানা যায়, সংগঠনটি ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে এই কর্মসূচি গুলো পালন করে থাকে। সেই সাথে মানুষের নৈতিক শিক্ষা ও ধর্মীয় শিক্ষার জন্য সনাতন পরিবারের উন্নয়নেও নানাভাবে কাজ করে থাকে।

এদিকে নবগঠিত শ্রী শ্রী গিরিধারী যুব সংঘের সভাপতি বিনয় এবং সম্পাদক নিত্য অধিকারী ছাড়াও ৪১ সদস্য বিশিষ্ট কমিটির সিনিয়র সহ-সভাপতি পদে সাগর দাস, সহ-সভাপতি দূর্জয় বর্ধন, সহ-সাধারণ সম্পাদক নয়ন সাহা, কোষাধ্যক্ষ গোপাল সাহা, সহ-কোষাধ্যক্ষ তনয় সাহা ,সাংগঠনিক সম্পাদক শুভ সাহা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক প্রান্ত সাহা,প্রচার সম্পাদক পবন সাহা, সহ প্রচার সম্পাদক অন্তর সাহা , সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাজন সাহা, মহিলা বিষয়ক সম্পাদক সাগরিকা সাহা, সহ মহিলা বিষয়ক সম্পাদক পূর্নিমা বর্ধন, দপ্তর সম্পাদক সিমান্ত সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক রিদয় দাস,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডঃ মানিক সাহা , অর্থ বিষয়ক সম্পাদক সৌরভ সাহা, উন্নয়ন সম্পাদক প্রসাদ সাহা,উপ-উন্নয়ন সম্পাদক সুবল দাস,অনলাইন সম্পাদক আকাশ অধিকারী,শিক্ষা ও পাঠচক্র সম্পাদক কানাই সাহা,সদস্য সচিব অমর কৃষ্ণ দাস,উপ সদস্য সচিব সাগর সাহা,ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গনেশ সাহা,সহ-সমাজ কল্যাণ সম্পাদক সম্পদ গুহ,প্রবাস কল্যাণ বিষয়ক সম্পাদক মিঠু শীল, কার্যকরী সদস্য সুমন নাহা,প্রেমিক দাস,কিশোর দাস সুমন সাহা,রিদয় চন্দ্র দাস,লিংকন সাহা, দীপ্ত কুরি, আকাশ দে,অনিক দে,অংকন সাহা,অন্তর দে,পবন সাহা, নুপুর সাহা,প্রেমিক দাসএবং জয়দেব দাস নির্বাচিত হয়েছেন।

নবগঠিত কমিটির প্রত্যেকে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব পালনে সকলের আশির্বাদ ও সহযোগিতা কামনা করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন