• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৭ নভেম্বর, ২০২১

মতলবে রাত পোহালেই ১৩ ইউপিতে ভোটগ্রহণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

আজ ২৮ নভেম্বর রবিবার। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৩ ইউপি’র চেয়ারম্যান ও ইউপি সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার ২৬ নভেম্বর মধ্যরাতে প্রার্থীদের প্রচারণা শেষ হয়েছে।
নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন করার লক্ষে এবং ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করার প্রযোজনীয় সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণেল জন্য প্রস্তুতি রয়েছেন আইন-শৃখলা বাহিনীর সদস্য। এছাড়াও মাঠে কাজ করবেন ম্যাজিষ্ট্রেট ও মোবাইল টিম। যেকোন পরিস্থিতি মোকাবিলায় আরো রাখা হয়েছে স্ট্রাইকিং ফোর্স। যেকোন মূল্যে সুষ্ঠু ভোট গ্রহনের আশা প্রকাশ করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ রিপন হোসেন।

ইতিমধ্যে সকল ভোট গ্রহনকারী প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারগন এবং নির্বাচনের দায়িত্বে নিয়োজিত আইনশৃখলা বাহিনী ২৭ নভেম্বর বিকেলে কেন্দ্রে কেন্দ্রে পৌছে গেছে।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুসারে, ২৮ নভেম্বর নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু নির্বাচন গ্রহনে সকলের সহযোগীতা কামনা করেন নির্বাচন কমিশনার কার্যালয় মতলব উত্তর ও উপজেলা প্রশাসনের ।

মতলব উত্তর থানার ওসি মো.শাহজাহান কামাল, বলেন, সুষ্ঠু ও শান্তিপুর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। পুলিশ সদস্য, ব্যাব, বিজিবি ও আনসার সহ আইন- শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত করা হয়েছে।

উল্লেখ্য উপজেলার ১৩টি ইউপির মধ্যে সীমানা জটিলতার কারনে জহিরাবাদ ইউপির নির্বাচন স্থগিত রয়েছে। ইসলামাবাদ, দূর্গাপুর, মোহনপুর ও ফতেপুর পশ্চিম ইউপিতে বিনা প্রতিদন্ধীতায় নির্বাচিত হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!