• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২০ নভেম্বর, ২০২১

ফতেপুর পশ্চিম ইউপির ৪নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থী সুষ্ঠ নির্বাচন চান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডের আপেল প্রতীকের মেম্বার পদপ্রার্থী মোঃ ওহেদুল আলম সরকার ও ফুটবল প্রতীকের মেম্বার পদপ্রার্থী মোঃ সালাউদ্দিন মোল্লা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চান। শুক্রবার সকালে তারা সাংবাদিকদের মাধ্যমে এ দাবী তুলে ধরেন।

এসময় আপেল প্রতীকের মেম্বার পদপ্রার্থী মোঃ ওহেদুল আলম সরকার বলেন, আমি ৪নং ওয়ার্ডের একজন মেম্বার প্রার্থী। আমি চাই এই ওয়ার্ডে সুষ্ঠু ভোট হোক। সুষ্ঠু ভোট হলে আমি যেকোনো ফলাফল মেনে নিব। আমি সরকার, প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি এই দাবী জানাই।

ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী মোঃ সালাউদ্দিন মোল্লা বলেন, জনগণ সুষ্ঠু পরিবেশে যাতে ভোট দিতে পারে সেই ব্যবস্থা করে দিবেন। জনগণের ভোট জনগণ দিবে, যাকে খুশি তাকে দিবে। তাই ফতেপুর পশ্চিম ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ড কেন্দ্রে আমি একজন প্রার্থী হিসেবে সুষ্ঠু নির্বাচন চাই।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার, গণতন্ত্রের সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে তাগিদ দিয়েছেন। তাই আমিও চাই প্রতিটি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হোক।

উল্লেখ্য, ফতেপুর পশ্চিম ইউপির ৪নং ওয়ার্ডে ৩ জন মেম্বার প্রার্থী রয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!