• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৫ নভেম্বর, ২০২১

নৌকার প্রার্থীদের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না: সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে যারা প্রার্থী হয়েছেন- তাদের অতীত ও বর্তমান সকল কাজকর্মের ওপর ভিত্তি করে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়া হয়েছে।

কেন্দ্র থেকে যাদের মনোনয়ন দেওয়া হয়েছে, দলের বৃহত্তর স্বার্থে এসব প্রার্থীর পক্ষে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শরীফ উল্লাহ সরকারের নৌকা মার্কার প্রচারণায় এসে কালীপুর বাজারে এমন মন্তব্য করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকেন, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে দলীয় যে নেতাই বিদ্রোহী প্রার্থী হয়েছে, সেসব নেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক না। তারা এলাকার উন্নয়ন চায় না। তবে যারা এবার মনোনয়ন পাননি, তাদেরকে দলের বিভিন্ন পদে মূল্যায়ন করা হবে।
নৌকা মার্কার ভোট চেয়ে গণসংযোগ ও মিছিল করেন নেতৃবৃন্দ। এ সময় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!