• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৬ ফেব্রুয়ারি, ২০২০

চাঁদপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করায় মতলব দক্ষিণে ছাত্রলীগের আনন্দ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব প্রতিনিধি:

চাঁদপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে গত ৫ ফেব্রুয়ারি মতলব দক্ষিণ উপজেলা সদরে আনন্দ মিছিল করেছে উপজেলা, পৌর ও মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ স্বাক্ষরে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি পদে জহির উদ্দিন মিজি ও সাধারণ সম্পাদক পদে সাদ্দাম হোসেনকে মনোনীত করে ১ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি ঘোষণা করায় মতলব দক্ষিণে সন্ধ্যায় ছাত্রলীগের উদ্যোগে এক বিশাল আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ অনিক পাটোয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ কামরুল হাসান নিপু, মতলব পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ফরহাদুর রেজা প্রিয়াম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন সরকার শিশির, মতলব সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রনি চৌধুরী, দপ্তর সম্পাদক অন্তর সূত্রধর, ছাত্রলীগ নেতা রহমান রাফি, মুক্তার হোসেন, শামীম আহমেদ, মোঃ ইয়ামিন হোসেন, রওনক হাবীব অর্নব, সুমন দেওয়ান, রাফছান জনি, মোঃ হাসান, আল-আমিন বকাউলসহ অন্যান্য নেতৃবৃন্দ। মিছিল শেষে দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!