• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০২০

সহপাঠীর ছোঁড়া কঞ্চির আঘাতে ডান চোখ হারালো ৫ম শ্রেণির ছাত্রী মিথিলা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তরের ৯নং দক্ষিণ ব্যাসদী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহপাঠীর ছোঁড়া কঞ্চির আঘাতে ডান চোখ হারালো ৫ম শ্রেণীর ছাত্রী মিথিলা (১১)।  স্কুল শেষে বাড়ী ফেরার পথে দুষ্টামি করতে গিয়ে সহপাঠীর ছোড়া কঞ্চির ডান চোখে গিয়ে পড়ে এতে করে আলো দেখার ক্ষমতা হারিয়ে ফেলে।
চোখ হারানো শিক্ষার্থী মিথিলা আক্তারকে দেথতে তার বাড়িতে যান উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইকবাল হোসেন ভূঁইয়া। এসে তিনি শিক্ষার্থীর চিকিৎসার খোঁজ-খবর নেন। এ সময় তিনি তাহার ব্যক্তিগত তহবিল থেকে মিথিলার অভিভাবকের নিকট কিছু অর্থ তুলে দেন। এ সময় দক্ষিণ ব্যাসদী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়ের উদ্দিন উপস্থিত ছিলেন।
গত বুধবার (২৯ জানুয়ারী) প্রতিদিনের ন্যায় স্কুলে আসে মিথিলা পাঠদান শেষে বাড়ী ফেরার পথে সহপাঠির কঞ্চির আঘাতে তাহার ডান চোখ মারাত্নক আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইসলামী চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানান ডান চোখের দৃষ্টি ফিরে আসার সম্ভাবনা ক্ষীণ।
এ প্রসঙ্গে শিক্ষা কর্মকর্তা ইকবাল হোসেন ভূঁইয়া বলেন, মানুষ মানুষের জন্য-মানুষের পাশে থেকে মানুষের জন্য কিছু করতে পারলে আত্মতৃপ্তি পাই। মিথিলার উন্নত চিকিৎসার জন্য মতলব উত্তর প্রাথমিক শিক্ষা পরিবার তার পাশে থাকবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!