• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৫ জানুয়ারি, ২০২০

বর্তমানে দেশে কোন বিদ্যুতের ঘাটতি নেই: এমএম কুদ্দুস

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের তিতারকান্দি, শিবপুর ও চরশিবপুর গ্রামে নবনির্মিত বিদ্যুৎ লাইন উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সুইচ টিপে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। তিনটি গ্রামে ৯.৫০ কিলোমিটার বিদ্যুৎ লাইন প্রায় ২ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়। এতে প্রায় ৫ হাজার পরিবার বিদ্যুতের আওতায় এসেছে।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ, এই স্লোগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছেন। যা বিগত কোন সরকারই করে নি। বিনা খরচে বিদ্যুৎ পৌছে দেওয়া আওয়ামীলীগ সরকারের একটি বিশেষ সাফল্য। বর্তমানে দেশে কোন বিদ্যুতের ঘাটতি নেই। আওয়ামীলীগ সরকারের আমলে বিদ্যুতের আয় বেড়েছে বহুগুন। তিনি আরও বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে জনগণ বার বার আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সিনিয়র জেনারেল ম্যানেজার মোহাম্মদ আলী হোসন, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার আবু তাহের, ইসলামাবাদ ইউপির চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান প্রমুখ। এছাড়াও মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!