• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৩ জানুয়ারি, ২০২০

মতলবে আল-আমিন ক্রীড়া চক্রের সভাপতি এসএম সেলিম, সম্পাদক ফারুক আহমেদ বাদল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

মতলব প্রতিনিধি:

মতলবের ঐতিহ্যবাহী আল-আমিন ক্রীড়া চক্রের ২০২০-২০২৩ সালের কার্যকরী কমিটির সভাপতি হয়েছেন এসএম সেলিম এবং সাধারণ সম্পাদক হলেন ফারুক আহমেদ বাদল। গত ২৯ ডিসেম্বর কমিটি গঠনকল্পে মতলব সূর্যমূখী কচি কাঁচার মেলা প্রাঙ্গণে বার্ষিক সাধারণ সভা-২০১৯ এ এই কমিটি ঘোষণা প্রদান করা হয়।
বার্ষিক সাধারণ সভায় সংগঠনের সহ-সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক আহমেদ বাদলের সঞ্চালনায় বক্তব্য রাখেন আল-আমিন ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন সাধারণ সম্পাদক জনাব মনিরুজ্জামান খান টিপু।
সভায় ২০২০-২০২৩ সালের কমিটির জন্য মোহাম্মদ হোসাইন মিলনকে সাংগঠনিক সম্পাদক, মোঃ গোলাম কাদের মুকুলকে আবারও ক্রীড়া সম্পাদক, সোহাগ পাঠান ও মোঃ সালাউদ্দীনকে যুগ্ম অর্থ সচিব, সাংবাদিক রেদওয়ান আহম্মেদ জাকিরকে প্রচার ও মোঃ আশিক কবিরকে সাংস্কৃতিক সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।
সংগঠনের নবনির্বাচিত সভাপতি এসএম সেলিম জানান, মতলব ক্রিড়াঙ্গনে এটি অত্যন্ত প্রাচীন ও ঐতিহ্যবাহী একটি সংগঠন। এই সংগঠনের সুনাম ধরে রাখতে সংগঠনের সকলকে আরো আন্তরিকভাবে কাজ করতে হবে। তবে, আমি আশা করছি সকলের সহযোগীতা নিয়ে এ ক্লাবটিকে আবারো পুরনো ঐতিহ্যের ধারায় ফিরিয়ে নিয়ে যেতে সক্ষম হবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!