• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৯

ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এসএসসি’৮৭ ব্যাচ বন্ধু মহলের পুণর্মিলনী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি’৮৭ ব্যাচ বন্ধু মহলের পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। পুণর্মিলনী অনুষ্ঠানে নিহত শিক্ষক ও শিক্ষার্থীদের আত্মার স্মরণে দাড়িয়ে একমিনিট নীরবতা পালন করা হয়। শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়।
শুক্রবার বিদ্যালয় মিলনায়তনে পুণর্মিলনীর সভাপতি ফারুক ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সাবেক প্রধান শিক্ষক মোল্লা মো. বোরহান উদ্দিন, সিনিয়র শিক্ষক মো. ইউনুছ মিয়া, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য আতিকুল ইসলাম শিমুল, বন্ধুমহলের উপদেষ্টা মো. আবদুল হক, জাকির খান, ফজলুল হক, মাহবুবুল হক সরকার, মনোয়ারা বেগম, জাফরিন আবেদীন মষ্টি, নুরুল ইসলাম খান, রোজিনা আক্তার, মজিবুর রহমান খোকন, মজিবুর রহমান প্রধান, ডা. মুকবুল হোসেন বেলাল।
পরে গোলাম কিবরিয়া সরকার তপনকে সভাপতি, সহ-সভাপতি ফারুক ফরাজী, হাসান মিয়াজী, মো. কাউসার খান, সাধারণ সম্পাদক- মো. আবদুল কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক- মনজুর আহমেদ, মো. আবদুল খালেক, সাংগঠনিক সম্পাদক- মো. রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ- আহম্মদ উল্লাহ দর্জি, মো. নাছির উদ্দিন, প্রচার সম্পাদক- লিপি ও শাহীনূর আক্তার, সম্মানিত সদস্য- আবদুল হান্নান ও আনোয়ারুল কবিরকে নিয়ে কার্যকরী কমিটি গঠন করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!