• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৯

সভাপতি মানিক সম্পাদক পলাশ
কালচোঁ উত্তর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥

চাঁদপুরের হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। ব্যাপক উৎসাহ-উদ্দিপনা ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় বৃহস্পতিবার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা আসাদ মার্কেটে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানিয়া ও সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান পলাশ নির্বাচিত হয়েছেন।

এ দিন বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলের ভোট গ্রহণ করা হয়। এরপর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী।

এ সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, জেলা আওয়ামী লীগের সদস্য হারুন অর রশিদ মুন্সি, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. শাহজামাল, স্বেচ্ছাসেবক লীগ উপজেলা আহবায়ক সত্যব্রত ভদ্র মিঠুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ শফিকুর রহমান মীর, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী ও খোরশেদ আলম বকাউল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মহন, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেনসহ উপজেলা, পৌর ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!