• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ অক্টোবর, ২০১৯

মতলব উত্তরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসত ঘর পুড়ে ছাঁই, গৃৃহবধু দগ্ধ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুর রহিম পাটোয়ারী ও হাটিলা পূর্ব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মানিক। ছবি-নতুনেরকথা।

মতলব উত্তর প্রতিনিধি:
মতলব উত্তর উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়নের দক্ষিন ঠেটালিয়া গ্রামের মো. লনী বেপারীর ছেলে সিএনজি চালক মো. মজিব বেপারীর একটি বসত ঘর গত ২৪ অক্টোবর রাত ৮.৩০ মিনিটের সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ঘরটি পুড়ে গেছে। এমন কি তার ঘরের টিভি সহ আসবাব পত্র পুড়ে ছাই হয়ে গেছে। মজিবের স্ত্রী আহত হয়, তার নাম রহিমা বেগম, তার বাম গাল পুড়ে গেছে।

সরজমিনে জানা যায়, গত ২৪ অক্টোবর রাত সাড়ে আটটায় রহিমা বেগম তরকারী পাক করার সময় এ ঘটনা ঘটে। রহিমার ডাক চিৎকারে এলাকার লোক জন ঝড়ো হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ফায়ার সার্ভিসের হাবিলদার ইকবাল সহ ১০ জনের একটি দল ঘটনাস্থলে আসে। ঘটনার সময় মজিবের একটি ২ বৎসরের বাচ্চা ঘরে ঘুমিয়ে ছিল, এক মহিলা এসে বাচ্চাটিকে রক্ষা করে। আর একটি বিষয় ঐ সময় এলাকায় বিদ্যুাৎ ছিলনা, এ জন্য এলাকার আশে পাশে ঘর বাড়ি এ বিপদ থেকে রক্ষা পায়।

এ খবর শুনে স্থানীয় ইউপি সদস্য সাংবাদিক গোলাম নবী খোকন ও ইউ সদস্য আবদুল হালিম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই ঘরের ক্ষয়ক্ষতির পরিমান প্রায় একলক্ষ টাকা হবে ধারনা করছেন এলাকাবাসী।
এ ব্যপারে মতলব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন মৃধা, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে এসিল্যান্ড মো. আনোয়ার হোসাইন পাটোয়ারী এবং ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীকে অবহিত করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!