• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ অক্টোবর, ২০২২

রোটারিয়ানরা নেয়ার জন্য নয়, দেয়ার জন্য কাজ করে:গভর্নর রুহেলা খান চৌধুরী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
রোটারিয়ানরা নেয়ার জন্য নয়, জনগণকে দেয়ার জন্য কাজ করে:গভর্নর রুহেলা খান চৌধুরী
রোটারী ক্লাব অব হাজীগঞ্জ পরিদর্শন করে এক্সক্লুসিভ মিটিং ও সমাবেশে বক্তব্য রাখেন, রোটারী জেলা-৩২৮২ এর ২০২২-২৩ রোটাবর্ষের গভর্নর রোটারিয়ান রুহেলা খান চৌধুরী।

নিজস্ব প্রতিবেদক:

রোটারী ক্লাব অব হাজীগঞ্জ পরিদর্শন করেছেন, রোটারী জেলা-৩২৮২ এর ২০২২-২৩ রোটাবর্ষের গভর্নর রোটারিয়ান রুহেলা খান চৌধুরী। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ ফুড লাভার্সে তিনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্লাবের বিভিন্ন প্রকল্প পরিদর্শন, ক্লাব এসেম্বলী, এক্সক্লুসিভ মিটিং ও সমাবেশে বক্তব্য রাখেন।

এ সময় তিনি তাঁর বক্তব্যে বলেন, নিজের স্বার্থের জন্যে কেবল জীবন নয়। সকলের সাথে মিলেমিশে জীবনধারণ ও সুখে-দুখে একে অপরের পাশে দাঁড়ানোর মধ্যে জীবনের প্রকৃত স্বার্থকতা নিহিত। আর সে লক্ষ্যেই আমরা ও আপনারা যারা রোটারিয়ান আছি, তারা কিছু পাওয়ার জন্য নয়, দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে।

রোটারীকে আরো অনেক উচ্চতায় নিয়ে যেতে চাই উল্লেখ করে রুহেলা খান চৌধুরী বলেন, মানবসেবার লক্ষ্যে নিজ নিজ অবস্থান থেকে রোটারী ক্লাবের মাধ্যমে সংগঠিত হয়ে আপনারা মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। যদি আপনাদের আন্তরিকতা ও সদিচ্ছা থাকে, তাহলে আপনি আরো বেশি সেবামূলক কাজ করতে পারেন।

তিনি বলেন, সেবামূলক কাজে রোটারী ক্লাবের পাশাপাশি রোটারী ইন্টারন্যাশনাল ও রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক ৩২৮২ বাংলাদেশ এর মাধ্যমে সুদবিহীন ঋণসহ বিভিন্ন সহযোগিতা নিয়ে আপনি মানুষের পাশে দাঁড়াতে পারেন। এক্ষেত্রে আপনাকে দায়িত্ব নিতে হবে। আমরা সেবার লক্ষ্যে রোটারীকে অনেক উচ্চতায় নিয়ে যেতে চাই।

রোটারী ক্লাব অব হাজীগঞ্জ এর প্রেসিডেন্ট রোটারিয়ান দেলোয়ার হোসেন মুন্সীর সভাপতিত্বে এক্সক্লুসিভ মিটিং ও সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ড্রিস্ট্রিক ফাস্ট জেন্টেলম্যান জিয়াউদ্দিন চৌধুরী, ডিজিই প্রকৌশলী মো. মতিউর রহমান, ফিউচার ডিস্ট্রিক ফাস্ট লেডী সামিনা ইসলাম, ডিস্ট্রিক সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান।

ক্লাবের ক্লাব সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান মো. ইমাম হোসেনের উপস্থাপনায় এ সময় আরো বক্তব্য রাখেন, চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান আলমগীর কবির পাটওয়ারী, ফাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান বিএম আহসান কলিম, রোটারিয়ান আসফাকুল আলম চৌধুরী ও রোটারিয়ান জাফর আহমেদ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান জাকির হোসেন লিটু, সেক্রেটারী রোটারিয়ান হাবিবুর রহমান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশ এর কো-চেয়ার ও দৈনিক ইলশেপাড় এর প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান, রোটারী ক্লাব অব হাজীগঞ্জের আইপিপি রোটারিয়ান মানিক রায়, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান প্রাণ কৃষ্ণ সাহা ও রোটারিয়ান জাকির হোসেন মিয়াজী, ক্লাব ট্রেইনার রোটারিয়ান আলী আশ্রাফ দুলাল, ফাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান রুহিদাস বনিক, রোটারিয়ান ইঞ্জি মাসুদ ইবনে মিজানসহ অন্যান্য রোটারিয়ান ও রোটার‌্যক্ট সদস্য।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৬ অক্টোবর) ৩ দিনের সফরে চাঁদপুর এসেছেন রোটারী জেলা-৩২৮২ এর ২০২২-২৩ রোটাবর্ষের গভর্নর রোটারিয়ান রুহেলা খান চৌধুরী। তিনি বৃহস্পতিবার রোটারী ক্লাব অব হাজীগঞ্জ পরিদর্শন করেন, শুক্রবার সকালে রোটারী গভর্নর চাঁদপুর হিলসা সিটি রোটারী ক্লাব ও বিকেলে চাঁদপুর রোটারী ক্লাব এবং পরদিন শনিবার চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব ও মতলব রোটারী ক্লাব পরিদর্শন করবেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!