• ঢাকা
  • শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৮ এপ্রিল, ২০২০

কচুয়ায় রাতের আধারে ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি চেয়ারম্যান জসিমউদ্দীন লিটন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম॥

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ৭নং কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. জসিমউদ্দীন লিটনের রাতের আধারে ত্রান সামগ্রী নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে বিতরন করেন। করোনা ভাইরাস (কোভিড-১৯) সৃষ্ট সংকট মোকাবেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রায় ১৫০ পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করেন। লোক সমাগম এড়াতে রাতের আধারে চেয়ারম্যান নিজে বাড়ি বাড়ি ত্রাণ নিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে ১ম দফায় ইউনিয়নের বিভিন্ন গ্রামে, পাড়া-মহল্লায় এসব ত্রান সামগ্রী বিতরণ করেন। ইউনিয়নের সর্বত্র পৌছাতে তিনি ও তার কর্মীরা রাত-দিন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য: চেয়ারম্যান জসীমউদ্দীন লিটন কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১৫০টি পরিবারের মধ্যে নিজে ও তাঁর কর্মীদিয়ে বাড়িতে গিয়ে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছেন। ত্রাণ বিতরণ কালে জসীমউদ্দীন লিটন বলেন,আতঙ্ক নয় সচেতন হোন, সরকারের বিধি নিষেধ ও লকডাউন মেনে চলার আহ্বান জানান। তিনি আরও বলেন, আপনারা ঘরে থাকুন আমি ত্রাণ নিয়ে পর্যাক্রমে আপনাদের দুয়ারে হাজির হব। ত্রান বিতরন অব্যাহত থাকবে।

ইউপি চেয়ারম্যান জসীমউদ্দীন লিটন ছাড়াও ইউপি সদস্যবৃন্দ এবং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহাদাত হোসেনসহ অনান্য কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!