• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২০

কচুয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে, কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নুরুল আজাদ কলেজ ও বাতাবাড়ীয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যারয়ের শিক্ষক্ষ ও শিক্ষিকাসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ’রা ।
গত শুক্রবার (২১ ফেব্রুয়ারী) সকাল ৮টায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সেলিম মিয়া ও মনপুরা বাতাবাড়ীয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামালের নেতৃত্বে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কলেজ ও উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে শুরু হয়ে বাতাবাড়ীয়া বাজার গুরুত্বপূর্ণ স্থানে প্রদর্শন শেষে পুনরায় স্কুল এন্ড কলেজ শহীদ মিনারে এসে পুষ্পার্ঘ্য অর্পণ করার মধ্যে দিয়ে শেষ হয়।
কলেজ অধ্যক্ষ মো. সেলিম মিয়া ও প্রধান শিক্ষক মো. মোস্তফা কামাল শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণের পর একে একে কলেজ ও উচ্চ বিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক শিক্ষার্থী,কর্মচারী বাতাবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাদলা ইউনিয়ন ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।
এসময় কাদলা ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম লালু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. মোফাচ্ছেল হোসেন খান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. ইঞ্জি. জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক মো. আলা-আমিনসহ নুরুল আজাদ কলেজ ও বাতাবাড়ীয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!