• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২০ নভেম্বর, ২০১৯

হাজীগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন পালন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, ২০ নভেম্বর, বুধবার॥
হাজীগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মদিন পালন করেছে। হাজীগঞ্জ উপজেলা বিএনপি ও এর সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সন্ধ্যায় পূর্ব বাজার ভূঁইয়া প্লাজার ২য় তলায় উপজেলা বিএনপির কার্যালয়ে জন্মদিন পালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হেলাল উদ্দিন মজুমদার, পৌর বিএনপির সাবেক সি.সহ-সভাপতি সিরাজুল ইসলাম (দাম্মাম), বিএনপি নেতা সিদ্দিকুর রহমান, হাছান সর্দার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক জামাল মিলিটারি, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আকবর হোসেন মৃধা, উপজেলা ছাত্রদলের আহবায়ক রায়হানুর রহমান সোহেল, যুগ্ম আহবায়ক ফয়েজ আহমেদ, টিপু উপজেলা ছাত্রদল নেতা জহিরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের সাবেক সভাপতি কবির হোসেন মজুমদার, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. হান্নান তালুকদার, মামুন তালুকদার, সাজ্জাদুল ইসলাম সজিব, জাহিদ হাসান, রোমান মিজি, ইব্রাহীম মুন্সি, রইফুল ইসলাম, মহিন কাজী, মাইনুদ্দীন।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জিসান আহমেদ সিদ্দিকী।
আলোচনাসভা শেষে তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয় এবং তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামান করে বিশেষ দোয়া করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!