• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ অক্টোবর, ২০১৯

সাংবাদিক ফয়সাল দ্বীপের পিতার মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের শোক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কবির আল মাহমুদ, স্পেন :

‘অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব’এর সভাপতি ফয়সাল আহাম্মেদ দ্বীপের পিতা মোঃ মোবারক হোসেন আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

আজ ১২ অক্টোবর শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৫ টায় কুমিল্লা সদরের বামইলস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মরহুম মোবারক হোসেন দীর্ঘ দিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আগামীকাল রবিবার সকাল ১১টায় বামইল স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

এদিকে সাংবাদিক ফয়সাল আহমেদ দ্বীপের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ যৌথভাবে বিবৃতি দিয়েছেন আল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের প্রধান উপদেষ্ঠা শরীফ আল মমিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিরন নাজমুল, সহ-সভাপতি মাহবুব সুয়েদ, আখি সীমা কাউসার, সাধারন সম্পাদক জমির হোসেন যুগ্ম-সম্পাদক মোঃ ফারুক আহাম্মেদ মোল্লা,কবির আল মাহমদু, জামিল আহমেদ সাহেদ, সাংগঠনিক-সম্পাদক রনি মোহাম্মদ, প্রচার-সম্পাদক মোঃ রাসেল আহমেদ, আন্তর্জাতিক সম্পাদক জাহিদ কায়সার, কার্য্যকরী সদস্য এডভোকেট আনিসুজ্জামান প্রমুখ।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম মোবারক হোসেনবিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • প্রবাস বাংলা এর আরও খবর
error: Content is protected !!