• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ মে, ২০১৯

হাজীগঞ্জের তাজেদারে মদিনা ইসলামী সমাজ কল্যাণ পরিষদের ইফতার মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ:
হাজীগঞ্জে তাজেদারে মদিনা ইসলামী সমাজ কল্যাণ পরিষদের (একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন) উপজেলা কার্যকরি কমিটি গঠন উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদ কমপ্লেক্সের হলরুমে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়।

সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা পেশ এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি ফজলুল কাদের বাগদাদী। এর আগে বিশেষ অতিথির বক্তব্য এবং মিলাদ পরিচালনা করেন মাও. আবুল হোসেন আনোয়ারী। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদ সহকারি ইমাম হাফেজ শামসুল হক প্রমুখ।

অতিথিদের বক্তব্য শেষে উপজেলা তাজেদারে মদিনা ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে ৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ও ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়।

উপদেষ্টা সদস্যরা হলেন, হুমায়ুন কবির, মাসুদ রানা, ইসমাঈল হোসেন ও রুবেল আহমেদ। কার্যকরি কমিটির সভাপতি হলেন, মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক নাঈম খন্দকার।

হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদ ও মাজার শরিফের খাদেম হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও রুবেল আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদের তারাবি নামাজের সহকারি ইমাম মাও. মুরাদ হোসেন প্রমুখ।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও তাজেদারে মদিনা ইসলামী সমাজ কল্যাণ পরিষদের কার্যকরি কমিটির সদস্যবৃন্দ ও ধর্মপ্রাণ সুন্নী মুসলমানগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!