• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৭ মে, ২০১৯

হাজীগঞ্জে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
চাঁদপুরের হাজীগঞ্জে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এর গ্রাহক মতবিনিময় ও ইফতার মাহফিল এবং ইসলামী ব্যাংকিং ও রমজানের তাৎপর্য বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ব্যাংক কার্যালয়ে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্যাংকের এসভিপি এন্ড জোনাল হেড (কুমিল্লা জোন) একেএম আমজাদ হোসেন।
ব্যাংকের ফাস্ট এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে ইফতার মাহফিলে ইসলামী ব্যাংকিং এবং মাহে রমজানের তাৎপর্য ও গুরুত্ব বিষয়ক আলোচনা পেশ করেন, প্রধান আলোচক শাহরাস্তি শাহ্ সাহেব জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি আলহাজ¦ মাওলানা সলিমুল্লাহ আকবরী।
এর আগে ব্যাংকের সিনিয়র অফিসার (দ্বিতীয় কর্মকর্তা) মোজাম্মেল হাসান এর সঞ্চালনায় গ্রাহক মতবিনিময় সভায় গ্রাহকদের পক্ষে বক্তব্য রাখেন,পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর হিসাব রক্ষক মো. খলিলুর রহমান, মেসার্স জাহাঙ্গীর ট্রেডার্স এর সত্ত্বাধীকারী মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন, সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মো. নাসির উদ্দিন।
অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্যোশাল ইসলামী ব্যাংক লিমিটেড এর হাজীগঞ্জ শাখা ব্যবস্থাপক মহিউদ্দিনসহ অন্যান্য অতিথিবৃন্দ। এ সময় জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিগন, ব্যাংকের গ্রাহক এবং কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!