• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১০ আগস্ট, ২০১৯

কচুয়ায় প্রতিবন্ধি-বিধবা ও বয়স্কদের মাঝে বস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো.ওমর ফারুক সায়েম॥
চাঁদপুরের কচুয়ায় প্রতিবন্ধি উন্নয়ন ও পুর্নবাসন কল্যান সংস্থার আয়োজনে প্রতিবন্ধি, বিধবা ও বয়স্কদের মাঝে ঈদুল আযহা উপলক্ষে বস্ত্র (শাড়ী-লুঙ্গি) বিতরন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে উপজেলার হোসেনপুর গ্রামে গংঠনের প্রধান উপদেষ্টা ও দৈনিক আজকের বিববর্তন পত্রিকার সম্পাদক-প্রকাশক খান আশরাফুল ইসলাম প্রধান অতিথি হিসাবে এসব বস্ত্র বিতরন করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এলাকার অসহায়,গরীব ও প্রতিবন্ধি মানুষের জন্য ‘প্রতিবন্ধি উন্নয়ন ও পুর্নবাসন কল্যান সংস্থা সংগঠনটি কাজ করে যাবে। আপনাদের সকলের আন্তরিক সহযোগিতায় ভবিষ্যতে আমরা সাধারন মানুষের পাশে থাকতে চাই।
স্থানীয় সমাজ সেবক মো. শহীদ মিয়ার সভাপতিত্বে ও প্রতিবন্ধি উন্নয়ন ও পুর্নবাসন কল্যান সংস্থা কচুয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক মো. রিয়াজ হোসেন খন্দকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক আজকের বিবর্তন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও সংগঠনের পরিচালক এ্যাডভোকেট শামীমা খানম, সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মো. কামাল হোসেন কামু, কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, জাগো বিবর্তন মানবাধিকার সংস্থার মহা-সচিব মিসেস জেসমিন ইসলাম প্রমুখ।
এ সময় প্রতিবন্ধি উন্নয়ন ও পুর্নবাসন কল্যান সংস্থা কচুয়া উপজেলা শাখার উপকারভোগী ও সদস্যবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!