• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ জুলাই, ২০১৯

শিক্ষার্থীদের মেধা বিকাশে খেলাধূলার বিকল্প নেই : আ. স. ম মাহবুব-উল আলম লিপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নতুনের কথা॥
হাজীগঞ্জ ক্যামব্রিয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বিদ্যালয়ের হল রুমে এ পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আ. স. ম মাহবুব উল আলম লিপন।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন, শিক্ষার্থীদের মেধা বিকাশে খেলাধূলার বিকল্প নেই। লেখা-পড়ার পাশা-পাশি উন্নত শুশৃঙ্খল সু-স্বাস্থ্যের অধিকারী হতে হলে খেলতে হবে। একই সাথে পড়া-লেখাও চালিয়ে যেতে হবে।
তিনি বলেন ক্যামব্রিয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সকল সমস্যার সমাধান করা হবে। এখানের শিক্ষার্থীদের সুপেয় পানির ব্যবস্থা করা হবে এবং বিজ্ঞানাগারে সহযোগিতা প্রদান করা হবে।
ক্যামব্রিয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান জি. এম ইমাম হোসাইন ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও কৃতী সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবু বকর ছিদ্দিক, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি জাকির হোসেন মোহন পাটওয়ারী, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক মনিরুজ্জামান ইউছুফ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখনে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. নাজমুল ইসলাম জয়নাল।
এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মনিরুজ্জামান, মাসুদ আহমেদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন জিহাদুল ইসলাম, গীতাপাঠ করেন দোলা বনিক।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!