• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ জুলাই, ২০১৯

অসহায় শিক্ষার্থীদের পাশে হাজীগঞ্জ পৌরসভার মেয়র

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
মোহাম্মদ হাবীব উল্যাহ্:
অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ান হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। তিনি নিয়মিত অসহায় শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, ড্রেস এবং নগদ অর্থ সহায়তাসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করে থাকেন।
গতকাল রোববার পৌরসভা কার্যালয়ে গিয়ে দেখা যায়, হাটিলা টঙ্গীরপাড় উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরন (বই, খাতা, কলম, ক্যালকুলেটর ইত্যাদি) বিতরণ করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন।
 
পৌর মেয়র হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকেই নিয়মিত পৌরসভাধীনসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন, আর্থিক সুবিধাসহ বিভিন্ন সহায়তা প্রদান করে আসছেন আ.স.ম মাহবুব-উল-আলম লিপন।
ইউনিয়ন থেকে আসা একজন উপকারভোগি মায়ের সাথে কথা হলে তিনি বলেন, শুনেছি মেয়র সাহেব অসহায়, গরিব-দুখিদের সহযোগিতা করে থাকেন। তাই, আজ এসেছি এবং যার প্রমানও পেয়েছি। মেয়র সাহেবের আন্তরিকতায় আমরা মুগ্ধ হয়েছি।
 
তিনি বলেন, শিক্ষা উপকরনের অভাবে আমার মেয়ের পড়ালেখার বন্ধ হওয়ার পথে। তাই মেয়র সাহেবের কাছে এসেছি। তিনি আমার মেয়ের পড়ালেখার জন্য যা যা প্রয়োজন, তাই দিয়েছেন।
 
এ ব্যাপারে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন বলেন, শিক্ষা উপকরনের অভাবে কোনো শিক্ষার্থীর পড়ালেখা বন্ধ হবে, তা কাম্য নয়। তাই এ রকম শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। হোক সে শিক্ষার্থী পৌরসভা কিংবা ইউনিয়নের। তাদের পাশে থাকতে পেরে আমিসহ পৌর পরিষদ আনন্দিত বলে জানান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!