• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২৩

প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের মাঝে জেলা আ. লীগ সভাপতির উন্নত খাবার বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আশিক বিন রহিম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. নাছির উদ্দিন আহমেদের ব্যক্তিগত অর্থে সরকারি শিশু পরিবার ও বাকশ্রাবণ প্রতিবন্ধী এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে দু’টি প্রতিষ্ঠানের ২ শতাধিক অসহায় শিক্ষার্থীর মাঝে উন্নত খাবারের প্যাকেট তুলে দেওয়া হয়।

একইদিন শহরের গুনরাজদি এলাকার হযরত আলী (রাঃ) আনহু মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝেও উন্নত খাবার বিতরণ করা হয়।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের পক্ষে এসব খাবার তুলে দেন তার প্রতিনিধি সাইদুর রহমান আরিফ।

এ বিষয়ে আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার মতোই গণমানুষের নেতা। রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে শুধু দেশেই নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রপ্রধান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে তার নেতৃত্বে আজ বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন, সুখী-সমৃদ্ধ ‘সোনার বাংলা’ গড়ার পথে এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর দেশের এক ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারে জননেত্রী শেখ হাসিনার জন্ম। শৈশব থেকেই তিনি দেখেছেন তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব, সংগ্রামী জীবন এবং দেশ ও গণমানুষের রাজনীতি। ফলে পিতার আদর্শের সন্তান হিসেবে তিনিও নিজেকে গণমানুষের নেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আজকের এই দিনে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি। এর পাশেপাশি নিজের শারীরিক সুস্থতার জন্যেও তিনি চাঁদপুরবাসীর কাছে দোয়া কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি শিশু পরিবারের সহকারী তত্ত্বাবধায়ক আনোয়ার হোসেন, সরকারি বাকশ্রাবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক মোঃ শহীদুল্লাহ, সাবেক ছাত্রলীগ নেতা মো. সাইফুল ইসলাম প্রমুখ।

ছবির ক্যাপশন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদের ব্যক্তিগত অর্থায়নে শিশু পরিবার ও সরকারি বাক শ্রাবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!