• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২৩

অশ্রুসিক্ত নয়নে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদির শেষ বিদায়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদির জানাযায় মুসল্লিদের ঢল।

অশ্রুসিক্ত নয়নে শেষ বিদায় হলো জনপ্রিয় ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদু হাদির। শুক্রবার বাদ জুময়া রাজারগাঁও ঈদ গা ময়দানে শেষ জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টায় হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ ৬নং ওয়ার্ডের আবদুল হাদি ভিলায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন রাজারগাঁও ইউনিয়নের ৩ বারের জনপ্রিয় চেয়ারম্যান ও দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবদুল হাদি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৪ মেয়েসহ বহুগুণগ্রাহী রেখেযান।

রাতে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দলমত নির্বিশেষে হাজার হাজার মানুষ তার মৃতদেহ দেখতে বাড়ীতে ছুটে যান। এ সময় তার দীর্ঘ দিনের সহকর্মী ও রাজনৈতিক নেতারা কান্নায় ভেঙ্গে পড়ে।

শুক্রবার সকাল ১০টায় হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ ময়দানে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। জানযার পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম, উজানির পীর আলহাজ¦ হযরত মাওলানা আশেক এলাহী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আলহাজ¦ আহসান হাবিব অরুন।

বাদ জুময়া রাজারগাঁও ঈদ গা মাঠে অনুষ্ঠিত জানযার পূর্বে মরহুমের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গণি পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচম এম কবির আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবুল হোসেন।

জানাযার নামাজে সকল ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!